ঢাকা, মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সহ দফতর সম্পাদক রাসেল

বাংলাদেশ আওয়ামীলীগ এর পূর্ণাঙ্গ কমিটি গঠনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-দফতর সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মাদারীপুরের কৃতিসন্তান ও ছাত্রলীগের সাবেক ছাত্র নেতা, পরিচ্ছন্ন ও পরিশ্রমী কর্মী  আরিফুর রহমান রাসেল। আরিফুর রহমান রাসেল সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। গ্রামের ধূলা-বালি গায়ে জড়িয়ে, পুকুরে সাতার কেটে, মাছ ধরে শৈশবের পথ পারি দিয়ে বঙ্গবন্ধুর আদর্শকে সম্মান ও পথ প্রদর্শক হিসেবে ছাত্ররাজনীতিতে সম্পৃক্ত হোন।রাসেল রাজৈর ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সমাজ কল্যাণ সম্পাদক পদে,মাদারীপুর  রাজৈর উপজেলা ছাত্রলীগের

বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক পদে,

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সদস্য ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে,সোহাগ- নাজমুল  কমিটিতে কেন্দ্রীয় দফতিরে ৫ বছর সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-দফতর সম্পাদক এর দায়িত্ব পাওয়ায় আরিফুর রহমান রাসেল কে সাবেক ছাত্রলীগের নেতাকর্মীসহ অনেকেই শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন।


এ বিষয়ে আরিফুর রহমান রাসেল কে তার অনুভুতি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আল্লাহর রহমতে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদক এর নেতৃত্বে নিরলস কাজ করে যাবো। তাদের পরামর্শে সততা ও নিষ্ঠার সাথে আমি দায়িত্ব পালন করবো।রাসেল সমগ্র দেশবাসী ও আওয়ামী লীগের শুভাকাঙ্ক্ষী সহ সকলের কাছে দোয়া প্রার্থনা কামনা করেছেন। গত বৃহস্পতিবার ১৯ নভেম্বর ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে আরিফুর রহমান রাসেলকে সহ-দফতর সম্পাদক পদে দায়িত্ব দেয়া হয়েছে।

ads

Our Facebook Page